শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

ভোলায় আলী আজম মুকুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট খেলা দেখাতে হাজার হাজার দর্শকের উপচে পড়া ভীড়

NEWS ROOM / ২৮ বার ভিউ
আপডেট : রবিবার, ৭ জুলাই, ২০২৪

মোঃ সাইফুল ইসলাম আকাশ ,ভোলা প্রকাশ।।

ভোলার বোরহানউদ্দিন সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠে হাজার হাজার দর্শকদের উপস্থিতিতে শেষ হলো ৭টি উপজেলার অংশগ্রহণে আলী আজম মুকুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ৩য় আসরের উদ্বোধনী ম্যাচ।

খেলা শুরু হওয়ার আগেই মানুষের ভীড়ে মাঠ কানায় কানায় পূর্ণ হয়ে যায়। দর্শকে ঘিরে নতুন সাজে সেজেছিল সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠ।

কলেজ মাঠের ফুটবল খেলায় প্রধান আকর্ষণ ছিল নাইজেরিয়ান ফুটবলার ডুডু,ওসমান ও মোজো।

বোরহানউদ্দিন উপজেলা ক্রিয়া সংস্থার উদ্যোগে আলী আজম মুকুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধনী ম্যাচে অংশগ্রহণ করেন বোরহানউদ্দিন উপজেলা একাদশ বনাম তজুমদ্দিন উপজেলা একাদশ।

এই ফুটবল খেলাকে ঘিরে উপজেলা প্রশাসনের বিভিন্ন টিম সহ জেলা পুলিশের বিভিন্ন টিম মোতায়ন করা হয়।

রবিবার সরকারি আব্দুল জব্বার কলেজ মাঠে গিয়ে দেখা যায় প্রীতি ফুটবল টুর্নামেন্টকে ঘিরে মাঠের চারপাশে কানায় কানায় পরিপূর্ণ দর্শক। এ উপলক্ষে মাঠের আশেপাশের এলাকা কড়া নিরাপত্তার চাদরে ঢাকা ছিল।

এই ফুটবল খেলাকে ঘিরে যাতে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে এজন্য পুলিশ সহ বিভিন্ন গোয়েন্দা সংস্থার সদস্যরা উপস্থিত দেখা যায় মাঠে।

খেলায় বিরতির আগে বোরহানউদ্দিন উপজেলা একাদশ ১ গোলে এগিয়ে থাকলেও খেলার প্রায় শেষ সময়ে একটি গোল করে তজুমদ্দিন একাদশ দলকে সমতায় আনেন। এ সময় আনন্দে মাতেন দর্শকরা। এরপর কোনো দল আর গোল করতে না পারায় খেলাটি ১-১ গোলে ড্র হয়।

৭ জুলাই রবিবার বোরহানউদ্দিন উপজেলা ক্রিয়া সংস্থার সভাপতি মোঃ রায়হান-উজ্জামান এর সভাপতিত্বে আলী আজম মুকুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর উদ্বোধনী ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির অন্যতম সদস্য ভোলা ২ আসনের এমপি আলী আজম মুকুল।

প্রধান অতিথির বক্তব্যে ভোলা ২ আসনের সংসদ সদস্য আলী আজ মুকুল বলেন,তরুণ সমাজ মাদকসহ বিভিন্ন নেশায় আসক্ত রয়েছে, তাদেরকে খেলাধুলায় উজ্জীবিত করে এই নেশা থেকে ফেরানো সম্ভব।

তারই ধারাবাহিকতায় প্রতি বছরই ভোলার সকল উপজেলার সমন্বয়ে আলী আজম মুকুল ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে যাচ্ছে। এ সময় তিনি বলেন,মাদকের বিরুদ্ধে প্রধানমন্ত্রী জিরো টলারেন্স ঘোষণা করেছেন,আমি ও সেই নীতিতে অটল রয়েছি।মাদক থেকে বাঁচাতে খেলাধুলার বিকল্প নেই বলেও জানা এই সংসদ সদস্য।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোরহানউদ্দিন উপজেলা পরিষদ চেয়ারম্যান জাফরুল্লাহ চৌধুরী,বোরহানউদ্দিন পৌরসভার মেয়র রফিকুল ইসলাম,বোরহানউদ্দিন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মহব্বত জান চৌধুরী,বোরহানউদ্দিন থানার ওসি মোঃ জাব্বারুল ইসলাম,বোরহানউদ্দিন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আকতারুন নেছা,ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী হিরা,উপজেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক শিমুল বাকলাই সহ ভোলা জেলা ক্রিয়া সংস্থার সাধারণ সম্পাদক সহ বিভিন্ন উপজেলা ক্রিয়া সংস্থার নেতৃবৃন্দ,প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য যে টুর্না‌মে‌ন্টে অংশগ্রহণকারী দলগু‌লো হলো- ভোলা সদর উপ‌জেলা ফুটবল দল, বোরহানউদ্দিন উপ‌জেলা ফুটবল দল, দৌলতখান উপ‌জেলা ফুটবল দল, লাল‌মোহন উপ‌জেলা ফুটবল দল, তজুম‌দ্দিন উপ‌জেলা ফুটবল দল ও চরফ‌্যাশন উপ‌জেলা ফুটবল দল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি