শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

‘দরকার হলে ১০ বার ভোট হবে, তবুও একটি জাল ভোট হবে না’

NEWS ROOM / ১৬ বার ভিউ
আপডেট : শনিবার, ২৫ মে, ২০২৪

রাহাত হোসেন ভোলা।
বরিশাল বিভাগীয় কমিশনার মো. শওকত আলী বলেছেন, ভোট কেন্দ্র দখল, বাঁধা দেওয়া ও জাল ভোট দেওয়া হবে এমন চিন্তা করা কারো উচিত হবে না। কোনো কেন্দ্রে যদি একটিও জাল ভোট পড়ে তাহলে ওই কেন্দ্রের ভোট বন্ধ করে দেওয়া হবে। দরকার হলে ১০ বার ভোট হবে, তবুও একটি জাল ভোট দেওয়ার কোনো সুযোগ হবে না। কারণ জনগণকে একটি সুষ্ঠু, সুন্দর, নিরপেক্ষ, শান্তিপূর্ণ এবং অংশগ্রহণমূলক নির্বাচন উপহার দিতে আমরা প্রতিশ্রুতিবদ্ধ।
শনিবার দুপুরে আসন্ন ২৯ মে তৃতীয় ধাপের ভোলার লালমোহন উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বি প্রার্থী এবং প্রিজাইডিং অফিসারদের সঙ্গে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ভোলা জেলা প্রশাসক আরিফুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় জেলা পুলিশ সুপার মো. মাহিদুজ্জামান, বরিশাল র‌্যাব-৮ এর উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ জাহাঙ্গীর আলম, বরিশালের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. আলাউদ্দিন, ভোলার অতিরিক্ত জেলা প্রশাসক ও উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ কায়সার খসরু, লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তৌহিদুল ইসলাম, উপজেলা পরিষদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বি চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীসহ প্রিজাইডিং কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ২৯ মে তৃতীয় ধাপে লালমোহন উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে চেয়ারম্যান পদে সাতজন, ভাইস চেয়ারম্যান পদে চারজন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ উপজেলায় মোট ভোটার ২ লাখ ৬৩ হাজার ৩৪ জন। যার মধ্যে পুরুষ ভোটার ১ লাখ ৩৮ হাজার ৫৫৪ এবং নারী ভোটার সংখ্যা ১ লাখ ২৪ হাজার ৪৭৮ জন। তারা উপজেলার ৮৩টি কেন্দ্রে নিজেদের ভোটাধিকার প্রয়োগ করবেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি