শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে।

NEWS ROOM / ৬ বার ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৫ সেপ্টেম্বর, ২০২৪

মোঃ আবুল হাসনাত স্টাফ রিপোর্টার ভোলা প্রকাশঃ

হাসপাতালে চিকিৎসাধীন আহতদের বক্তব্য ও মামলার অভিযোগ সূত্রে জানাগেছে, গত ৫ আগষ্ট আওয়ামীলীগ সরকারের পতনের পর ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নের পর পর ৩টি সন্ত্রাসী হামলার ঘটনা ঘটিয়েছে ওই এলাকার চাঁদাবাজ চক্রের চিহ্নিত সন্ত্রাসী মৃত আবদুল ওয়াদুদের ছেলে আলোচিত আনিছ মাল। ঘটনার বিরণে জানাগেছে, গত ১৪ আগষ্ট ভেদুরিয়ার ব্যাংকেরহাট বাজারে আনিছ মাল ও তার লোকেরা বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্য মোঃ নোমানকে বাজার ডাকের টাকা উত্তোলনের জের ধরে পিটিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। ২য় দফায় সন্ত্রাসী আনিছ মাল গত ৩১ আগষ্ট রাত ৯টার দিকে ওই এলাকার ব্যাবসায়ী ও সাংবাদিক নাজিম উদ্দিনকে পূর্ব শত্রুতার জের ধরে আনিছ মাল, নুরনবী, মাইনউদ্দিনসহ একটি সন্ত্রাসী চক্র নাজিম উদ্দিনের উপর অতর্কিত হামলা চালায়।

এসময় সন্ত্রাসীরা তার পকেটে থাকা নগদ ৬০ হাজার টাকা, একটি পালসার মোটর সাইকেল ও একটি স্যামসাং মোবাইল, সাংবাদিকতার পরিচয়পত্র, ড্রাইভিং লাইসেন্সসহ ব্যবসায়ীক গুরুত্বপূর্ণ কাগজপত্র ছিনিয়ে নিয়ে যায়। পরে স্থানীয়রা আহত নাজিম উদ্দিনকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে ভোলা সদর থানায় একটি অভিযোগপত্র দাখিল করা হয়েছে। এ বিষয়ে ভোলা সদর থানার অফিসার ইন-চার্জ মিজানুর রহমান জানান, আমি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে। এর পর গত ১ সেপ্টেম্বর ভেদুরিয়া ইউনিয়নের চর চটকিমারা ৭নং ওয়ার্ডের কৃষক ইউসুফ শনির উপর আনিছ মালের নেতৃত্বে হামলা চালায়, আবু, নশু মাল, গিয়াস উদ্দিন, নান্টু মালসহ একটি সন্ত্রাসী চক্র। আহত ইউসুফ শনি আরো অভিযোগ করে বলেন, তিনি মহিষের খামারের ঘরে রাখা ৩লাখ টাকা নিয়ে সমিতির কিস্তি দেয়ার জন্য বের হন।

এসময় আনিছ মালের সহযোগীতায় সন্ত্রাসীরা তার পকেট থেকে ৩লাখ টাকা ছিনিয়ে নিয়ে যায়। ইউসুফ শনি এ টাকা দিতে আপত্তি করলে সন্ত্রাসীরা তাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর আহত করে। পরে স্থানীয়া তাকে উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এ ব্যাপারে অভিযুক্ত আনিছ মালের সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ অস্বীকার করেন। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রশাসনের উর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ কামনা করেণ আহত ভূক্তভোগীরা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি