শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

৩য় বারের মতো বরিশাল রেঞ্জে ৬ টি জেলার মধ্যে শ্রেষ্ঠ এসপি নির্বাচিত হলেন মাহিদুজ্জামান বিপিএম

NEWS ROOM / ৪২ বার ভিউ
আপডেট : বুধবার, ২৪ জানুয়ারী, ২০২৪

মোঃ সাইফুল ইসলাম আকাশ,ভোলা প্রকাশ। 

মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি উন্নতিতে বিশেষ অবদান রাখায় বরিশাল রেঞ্জের ৬ টি জেলার মধ্যে শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ

মাহিদুজ্জামান বিপিএম। এ নিয়ে তৃতীয়বারের মতো বরিশাল রেঞ্জে শ্রেষ্ঠ এসপি হলেন তিনি।

২৪ জানুয়ারি বুধবার সকালে বরিশাল রেঞ্জ ডিআইজি কার্যালয়ে আয়োজিত গত ২০২৩ সালের ডিসেম্বর মাসের মাসিক অপরাধ ও পর্যালোচনা সভায় সভার সভাপতি বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান বিপিএম পিপিএম রেঞ্জে শ্রেষ্ঠ নির্বাচিত হওয়ায় ভোলা জেলার এসপি মাহিদুজ্জামান বিপিএম এর হাতে ক্রেস্ট ও সম্মাননা স্মারক তুলে দেন।

এর আগে গত অক্টোবর ও নভেম্বর মাসে ও রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম।

বরিশাল রেঞ্জ ডিআইজির কার্যালয় সুত্রে জানা গেছে,ওয়ারেন্ট নিষ্পত্তি, নিয়মিত মামলায় আসামী গ্রেফতার, মাদক উদ্ধার, অস্ত্র উদ্ধার, গুরত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, চোরাই মালামাল উদ্ধার, ভিকটিম উদ্ধার, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণসহ ভোলা জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতির উল্লেখযোগ্য অবদান রাখায় বরিশাল রেঞ্জ কর্তৃক শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে তাকে মনোনীত করা হয়েছে।

ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মামুন অর রশিদ বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয় ইতোমধ্যে জলদস্যু,ভূমিদস্যু, মাদক ব্যবসায়ী, চাঁদাবাজ,কিশোর গ্যাং ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নিয়ে এবং ধারাবাহিক গ্রেপ্তার অভিযান চালিয়ে সব মহলে ব্যাপক প্রশংসা অর্জন করেছেন।

ভোলা জেলা অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এ্যান্ড অপস) আসাদুজ্জামান বলেন,ভোলা জেলা পুলিশ সুপার মোহাম্মদ মাহিদুজ্জামান বিপিএম মহোদয় ভোলায় যোগদান করেই সকল অপরাধীদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষনা করেছেন,ভোলা জেলা পুলিশের প্রতিটি ইউনিট কে সুসংগঠিত করে ভোলার আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন,গত দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এসপি মহোদয়ের ভূমিকা অপরিসীম।

তিনি আরো বলেন,আমার চাকরি জীবনে স্যারের মতো একজন মানবিক হৃদয়ের পুলিশ সুপার পেয়ে নিজেকে গর্বিত মনে হচ্ছে,শীতের প্রকোপে শীত বস্ত্র বিতরণ সহ জেলায় যোগদানের পর থেকে অসহায়-দুস্থদের পাশে থেকে তিনি কাজ করে যাচ্ছেন বলে ও জানান এই কর্মকতা।

এসময় উপস্থিত ছিলেন বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (এ্যাডমিন এন্ড ফিনান্স), রেঞ্জ ডিআইজি’র কার্যালয়,অধিনায়ক, এপিবিএন-১০; কমান্ড্যান্ট, আরআরএফ, বরিশাল; বরিশাল রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপারগণ; কমান্ড্যান্ট, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, বরিশাল; কমান্ড্যান্ট, ইন-সার্ভিস ট্রেনিং সেন্টার, পিরোজপুর; পুলিশ সুপার, নৌ পুলিশ, বরিশাল অঞ্চল; পুলিশ সুপার, পিবিআই, বরিশাল; বিশেষ পুলিশ সুপার, সিআইডি,বরিশালসহ রেঞ্জ অফিসের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি