শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

ভোলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত

NEWS ROOM / ১৭ বার ভিউ
আপডেট : শনিবার, ২৫ মে, ২০২৪

আশিকুর রহমান শান্ত ভোলা প্রতিনিধিঃ

ভোলার চরফ্যাশন উপজেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ২ যুবক নিহত হয়েছে। শনিবার (২৫ মে) সন্ধ্যায় চরফ্যাশন-শশিভূষণ সড়কের বিআরডিবি রোড এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নুর হোসেন মাঝির ছেলে মো. তানজিদ আহমেদ (১৭) ও চরফ্যাশন উপজেলার পৌরসভার ৯ নং ওয়ার্ডের আব্দুল মতিনের ছেলে মো. ইমন হোসেন (১৭)। তারা দু’জন ৯ম শ্রেণির শিক্ষার্থী। চরফ্যাশন উপজেলার দু’টি মাধ্যমিক বিদ্যালয়ে তারা পড়াশোনা করতেন।ছোটবেলা থেকে তারা দু’জন একে অপরের বন্ধু। বিকেলে একটি মোটরসাইকেল নিয়ে তারা দু’জন ঘুরতে বেড়িয়ে ছিলেন।

নাছির নামের এক স্থানীয় বাসিন্দা সাংবাদিকদের জানান, শনিবার সন্ধ্যায় শশিভূষণ থেকে একটি মোটরসাইকেলে করে চরফ্যাশন আসছিল তানজিদ ও ইমন। বিআরডিবি রোড এলাকায় গিয়ে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি নসিমন গাড়িকে সাইড দিতে গিয়ে মোটরসাইকেলটির নিয়ন্ত্রণ হারায় তারা। এ সময় তারা সড়কের পাশের খাদে পড়ে গুরুতর আহত হন। এরপর স্থানীয়রা উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

তাদের মৃত্যুর বিষয়টি চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন নিশ্চিত করেছেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি