শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

“ঘূর্ণিঝড় রিমাল এর প্রভাবে চরফ্যাশন উপজেলার ক্ষতিগ্রস্হদের মাঝে ত্রাণ বিতরণ”

NEWS ROOM / ১২ বার ভিউ
আপডেট : বৃহস্পতিবার, ৩০ মে, ২০২৪

“ঘূর্ণিঝড় রিমাল এর প্রভাবে চরফ্যাশন উপজেলার ক্ষতিগ্রস্হদের মাঝে ত্রাণ বিতরণ”

নিজস্ব প্রতিনিধি।।

“ঘূর্ণিঝড় রিমাল এর প্রভাবে চরফ্যাশন উপজেলার ক্ষতিগ্রস্হদের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বুধবার (২৯ মে) দুপুরে জেলা প্রশাসক আরিফুজ্জামানের সভাপতিত্বে ভোলার চরফ্যাশন উপজেলায় ঘূর্ণিঝড় রিমালের প্রভাবে ক্ষতিগ্রস্তদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় প্রতিমন্ত্রী মোঃ হাবিবুর রহমান (এম পি)

এসময় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভোলা জেলার সুযোগ্য পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান বিপিএম , আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি, সভাপতি, যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি, মোঃ কামরুল হাসান(এনডিসি) সচিব, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়,মো: মিজানুর রহমান, সরকারি-বেসরকারী কর্মকর্তাগণ, রাজনৈতিক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি