শিরোনাম
তজুমদ্দিনে নার্সিং ও মিডওয়াইফারি সংস্কার পরিষদের কালো পতাকা মিছিল অনুষ্ঠিত ভোলা জেলা নবাগত পুলিশ সুপারের সাথে ভোলা জেলা অনলাইন প্রেসক্লাব নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ পূর্ব শত্রুতার জের ধরে প্রতিপক্ষের উপর হামলা,আহত-৩  লালমোহনে রশিদ দিয়ে চাঁদাবাজি ৬ জন গ্রেফতার ভোলায় সিভিক রাইটস, বাক স্বাধীনতা এবং প্রজনন স্বাস্থ্যসেবার অধিকার শীর্ষক ইন্টার জেনারেশনাল ডায়ালগ সেশন অনুষ্ঠিত।। ভেদুরিয়া ৩নং ওয়ার্ড বিএনপির আয়োজনে মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলায় আজকের পত্রিকার পাঠক বন্ধুর কমিটি গঠন উপলক্ষে আলোচনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত ভোলা সদর উপজেলার ভেদুরিয়া ইউনিয়নে আলোচিত আনিছ মালের নেতৃত্বে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের সদস্যসহ ৩জনের উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। প্রসূতিকে রক্তদান করে দৃষ্টান্ত স্থাপন করলেন লালমোহনের ইউএনও তৌহিদুল ইসলাম বোরহানউদ্দিনে ঘূর্ণিঝড় রিমালে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ও টিন বিতরণ

ভোলার আবহাওয়া অফিস সড়কে দুই ভাইকে এলোপাথারী পিটিয়ে জখম

NEWS ROOM / ২৬৩১ বার ভিউ
আপডেট : শুক্রবার, ৭ অক্টোবর, ২০২২

স্টাফ রিপোর্টার ॥ ভোলা প্রকাশ।।

ভোলায় বাড়ীর দরজা (পথ)কে কেন্দ্র করে দুই ভাইকে এলোপাথারী পিটিয়ে পা ভেঙ্গে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা। আহত দুই ভাই মোঃ ইসরাফিল (২৫) ও মোঃ সিফাত (২২)কে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার (০৭ অক্টোবর) দুপুরে ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের আবহাওয়া অফিস এলাকায় মসজিদের সামনে এই ঘটনা ঘটে। এ ব্যাপারে অভিযুক্ত হামলাকারী হারুন, বাবলু গংদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে আহতদের পিতা মোঃ সালাহ উদ্দিন জানিয়েছেন।

আহতদের সূত্রে জানা গেছে, ভোলা পৌরসভার ১নং ওয়ার্ডের আবহাওয়া অফিস রোড এলাকার বাসিন্দা মোঃ সালাহ উদ্দিনের বাসার পাশে আঃ হানিফ এর ছেলে মোঃ হারুন ফাউন্ডেশনে তৈরি করে বাসা নির্মান করে। হারুন যাতায়াতের রাস্তার কিছু অংশ দখল করে বাসা নির্মান করতে থাকে। যার ফলে যাতায়াতের পথ ছোট হয়ে আসায় চলাচল করতে সমস্যার সৃষ্টি হয়। হারুনকে বিষয়টি প্রতিবেশী সালাহ উদ্দিন জানালে হারুন এতে কর্ণপাত না করে বাসা নির্মান কাজ চালিয়ে যান। সালাহ উদ্দিন ও তার ছেলেরা যাতায়াতের রাস্তা রেখে বাসা নির্মানের জন্য একাধিকবার হারুনকে বলেন। এক পর্যায়ে সালাহ উদ্দিন ও তার ছেলেরা নির্মান কাজে বাঁধা দেয় এবং স্থানীয় কাউন্সিলর ও গন্যমান্য ব্যক্তিবর্গকে বিষয়টি জানান। এতে ক্ষিপ্ত হয়ে মোঃ হারুন, বাবুল, ঈমন, মোঃ আলমগীর, মোঃ ইউসুফ বিভিন্নভাবে সালাহ উদ্দিনের ছেলে ইসরাফিলকে হুমকি ধামকি দিয়ে আসছিলো। গত কয়েকদিন আগে হারুন বাহিনী ইসরাফিলের দোকানে গিয়ে তাকে হুমকি-ধামকি ও ভয়ভীতি প্রদর্শন করে। এরই ধারাবাহিকতায় শুক্রবার (০৭ অক্টোবর-২০২২) দুপুরে মোঃ ইসরাফিল জুমার নামাজ শেষ করে বাসায় ফেরার পথে মোঃ হারুন, বাবুল, ঈমন, মোঃ আলমগীর, মোঃ ইউসুফ গংরা লাঠিসোটা, রড নিয়ে ইসরাফিলকে এলোপাথারী মারধর করে। হারুন গংদের হামলার হাত থেকে বাঁচতে ইসরাফিল দৌড় দেয় এমন সময় হারুন বাহিনী ইসরাফিলের ছোট ভাই মোঃ সিফাত মসজিদ থেকে বের হলে হারুন গংরা তাকেও বেধড়ক মারধর শুরু করে। ভাইকে বাঁচাতে ইসরাফিল ফিরে এসে সিফাতকে জড়িয়ে ধরলে হারুন গংরা ইসরাফিলের পায়ে বেধড়ক পিটিয়ে পা ভেঙ্গে দেয়। ইসরাফিল ও সিফাত আত্মচিৎকার দিলে লোকজন ঝড়ো হলে হারুন বাহিনী পালিয়ে যায়।

এসময় ইসরাফিল ও সিফাতের কাছে থাকা নগদ টাকা, স্বর্ণের চেইন ও দামী মোবাইল হারুন গংরা ছিনিয়ে নিয়ে যায়। পরে লোকজন এসে ইসরাফিল ও সিফাতকে মুমুর্ষ অবস্থা উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে হামলাকারীদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে বলে আহত ইসরাফিলের পিতা মোঃ সালাহ উদ্দিন জানিয়েছেন। সালাহ উদ্দিন বলেন, হারুন গংরা রাস্তা দখল করে বাড়ী নির্মান করছে আমরা প্রতিবাদ করায় আমার দুই ছেলেকে পিটিয়ে জখম করেছে। এছাড়াও হারুন গংরা আমাদেরকে বিভিন্নভাবে হুমকি ধামকি দিয়ে আসছে। আমরা এই ঘটনায় প্রশাসন ও স্থানীয় জনপ্রতিনিধিদের কাছে সুষ্ঠু বিচার দাবী করছি।

এ বিষয়ে অভিযুক্ত মোঃ হারুন বলেন, জায়গা জমি কিংবা যাতায়াতের পথ নিয়ে তাদের সাথে আমার কোন বিরোধ নেই এবং তারা আমার প্রতিবেশীও না। ইসরাফিল আমাকে উদ্দেশ্যে করে বিভিন্ন সময় টিটকারীমূলক কথাবার্তা বলতো। আজকেও জুমার নামাজের পর টিটকারীমূলক কথা বলায় আমার ছেলেদের সাথে হাতাহাতি হয়েছে। তাদের হামলায় আলমগীর ও আমার ছেলে বাবলু গুরুতর আহত হয়েছে। তারা এখন হাসপাতালে ভর্তি আছে।

ভোলা থানার ওসি মোঃ শাহীন ফকির বলেন, মারধরের বিষয়ে এখন পর্যন্ত কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে দোষিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরও নিউজ

ক্যাটাগরি